শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩ ইং         ০৪:০৭ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান- সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে


    প্রকাশিতঃ 03 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ

    ফেনী রিপোর্ট ডেস্ক :বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, সরকার বিএনপির উপর যতই শক্তি প্রয়োগ হোক না কেন আন্দোলনের মাধ্যমে তাদের পদত্যাগে বাধ্য করা হবে। 

    মঙ্গলবার (০৩ জানুয়ারি) ফেনী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উত্থাপিত রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখা নিয়ে বিশ্লেষণ মূলক আলোচনা সভায় তিনি এ মন্তব্য  করেন। 

    ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও ফেনী-২ আসনের সাবেক সাংসদ জয়নাল আবদিন ভিপি, কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহমদ মজুমদার, সহ-সমবায় বিষয়ক সম্পাদক বেলাল আহমদ।

    আলোচনা সভায় বক্তারা বলেন, জনগণের শক্তির কাছে এ অবৈধ সরকারকে পরাজিত হতেই হবে। আমরা জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন করি, যাতে তারা বুঝতে পারেন এ সরকারের পতনের পর তত্ত্বাবধায়ক সরকার আসবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

    এসময় বিএনপি নেতারা আরও বলেন, যে সংবিধান আমরা মুক্তিযুদ্ধের মাধ্যমে কায়েম করেছিলাম। জনগণের যে অধিকার আমরা প্রতিষ্ঠা করেছিলাম। আওয়ামী লীগ সেই সংবিধানকে ক্ষতিগ্রস্ত করেছে, জনগণের অধিকার হরণ করেছে। শেষ পর্যন্ত তাদের বিদায় নিতেই হবে। গায়ের জোরে তারা টিকে থাকতে পারবে না। শেখ মুজিবও পারেননি।


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 Feni Report.com All Right Reserved.