শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩ ইং         ০৩:৩৪ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ফেনীতে বিভাগীয় অনূর্ধ্ব ১৭ ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী


    প্রকাশিতঃ 19 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ

    মামুন মিরাজ:বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজনে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস ২০২৩ চট্টগ্রাম বিভাগীয় (অনূর্ধ্ব ১৭) ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী ফেনীতে অনুষ্ঠিত হয়েছে।

     বৃহস্পতিবার (১৯জানুয়ারি) বিকালে শহরের ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে চাঁদপুর জেলা তরুণ দলকে ২-১ ঘোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফেনী জেলা তরুণ দল। 

    অন্যদিকে চট্টগ্রাম তরুণী দলকে ২-০ ঘোলে হারিয়ে চ্যম্পিয়ন হয় পার্বত্য রাঙ্গামাটি তরুণীদল। খেলায় ১১ জেলা থেকে ১১টি দল অংশ গ্রহন করেন।

    চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠানে ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কে বি এম জাহাঙ্গীল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ ফেনীর উপ-পরিচালক গোলাম মোহাম্মদ বাতেন।

    ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য দেলোয়ার হোসেন ডালিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনীর সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংফু মার্মা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও জেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক চৌধুরী আহম্মেদ রিয়াজ আজিজ রাজীব প্রমূখ।



    আপনার মন্তব্য লিখুন
    © 2023 Feni Report.com All Right Reserved.